AsiaNews24 | News Details

সাকিবের আনন্দ, মুশফিকদের অভিনন্দন

Category : Sports | Sub Category : Bangladesh Posted on 2020-11-01 00:22:40


সাকিবের আনন্দ, মুশফিকদের অভিনন্দন

ফেসবুকে এক পোস্টে মুক্তির আনন্দ প্রকাশ করেছেন সাকিব আল হাসান। তার ভক্তরা অভিনন্দনের জোয়ার বইয়ে দিচ্ছেন। খুশি কোচ থেকে নির্বাচকরাও।

বৃহস্পতিবার নিজের ফেসবুক পেজে সাকিব লিখেছেন, ‘খেলবে টাইগার, জিতবে টাইগার’- স্লোগান মনে নিয়ে, আবারও ফিরছি ২২ গজে। এতদিন কঠিন সময়ে আমার পাশে থাকার জন্য ধন্যবাদ সবাইকে। ভবিষ্যতেও সঙ্গে থাকবেন তো?’ সব ধরনের ক্রিকেট থেকে সাকিবের এক বছরের নিষেধাজ্ঞা শেষ হয়েছে গত পরশু। গতকাল থেকে তিনি মুক্ত। সাকিবের মুক্তির পর সতীর্থরা তাকে অভিনন্দনে ভাসিয়েছেন। বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডারের প্রত্যাবর্তনে সতীর্থদের আবেগী পোস্ট ঢেউ তুলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।


মুশফিকুর রহিম তার ফেসবুক পেজে সাকিবকে নিয়ে স্মৃতিচারণ করেছেন, ‘তরুণ বয়সে আমরা একসঙ্গে ক্যারিয়ার শুরু করি। আমাদেরকে কখনই পেছন ফিরে তাকাতে হয়নি। গত বছর যখন জানতে পারি যে, এক বছর আমরা একসঙ্গে ড্রেসিংরুম শেয়ার করতে পারব না, সেটা ছিল আমাদের সবার জন্য বিশাল একটা ধাক্কা।’ এই উইকেটকিপার-ব্যাটসম্যান আরও লিখেছেন, ‘আমাদের দুর্দান্ত কিছু স্মৃতি আছে। একসঙ্গে দারুণ সব মুহূর্ত কাটিয়েছি আমরা। নিজেদের সুসময়গুলো আমরা ভাগাভাগি করেছি। কঠিন সময়ে একে অপরের পাশে দাঁড়িয়েছি। আমি খুব খুশি যে এই একটা বছর কেটে গেছে। আমরা আবারও একসঙ্গে মাঠে ফিরতে পারব।’


সাকিবকে নবাব আখ্যা দিয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী পেসার শরিফুল ইসলাম লেখেন, ‘ওয়েলকাম ব্যাক ‘নবাব’, সাকিব ভাই।’ বিকেএসপি লিখেছে, ‘স্বাগত সাকিব আল হাসান। নবাব আবার শাসন করবে বিশ্ব ক্রিকেট!’ টেস্ট ম্যাচে দু’জনের একসঙ্গে ছবি দিয়ে সৌম্য সরকার হার্ট ইমোজি দিয়ে লিখেছেন, ‘স্বাগত, ভাই।’ সাকিবকে লিজেন্ড উল্লেখ করে লিটন দাসের পোস্ট, ‘স্বাগত, লিজেন্ড।’ সাকিবের সঙ্গে নিজের ছবি পোস্ট করে ইমরুল কায়েস লিখেছেন, ‘আইয়া পড়ো, সাকিব।’ ওয়ানডে অভিষেকে সাকিবের সঙ্গে তোলা ছবি দিয়ে পেসার মোহাম্মদ সাইফউদ্দিনের মন্তব্য, ‘তার খেলা দেখে বড় হয়েছি। আর পাঁচটা দর্শকের মতো আমিও তার বিশাল ভক্ত। যদি কখনও টেস্ট অভিষেক হওয়ার সুযোগ হয়, আমার ইচ্ছা তার কাছ থেকেই টেস্ট ক্যাপটা নেয়ার। আবার মাঠে দেখার অপেক্ষায় রইলাম।’ পেসার মোস্তাফিজুর রহমান লিখেছেন, ‘স্বাগত, সাকিব ভাই।’ উইকেটকিপার-ব্যাটসম্যান নুরুল হাসান সোহান আরেকবার সাকিবের গর্জন শুনতে চান। তিনি লিখেছেন, ‘ক্রিকেট মাঠে স্বাগত ভাই। আপনার বাঘের মতো গর্জন শুনতে আর তর সইছে না।’ অভিনন্দন জানিয়ে ফেসবুকে পোস্ট করেছেন সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজসহ আরও অনেকে।

Leave a Comment: