AsiaNews24 | News Details

মিনিস্টারের পণ্য কিনলে নিশ্চিত আকর্ষণীয় উপহার

Category : Employment | Sub Category : News Posted on 2020-11-01 01:46:14


মিনিস্টারের পণ্য কিনলে নিশ্চিত আকর্ষণীয় উপহার

দেশের স্বনামধন্য হোম এপ্লায়েন্স পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড। তারা সবসময়ই তাদের ক্রেতাদের সর্বোচ্চ সেবা এবং সুযোগ-সুবিধা প্রদান করার চেষ্টা করে যাচ্ছে। বরাবরের মতো এবারও মিনিস্টার হাই-টেক পার্ক তাদের ক্রেতাদের জন্য নিয়ে এসেছে দারুণ অফার। মিনিস্টার হাই-টেক পার্কের ফ্রিজ এবং টিভি ক্রয় করলেই ক্রেতাগণ পাচ্ছেন আয়রন, রাইস-কুকারসহ নিশ্চিত আকর্ষণীয় সব উপহার, থাকছে প্রতিটি পণ্যেই অফার অথবা মূল্যছাড়। এছাড়াও চলছে পুরাতন পণ্য দিয়ে নতুন পণ্য ক্রয় করার সুযোগ।


সেই সূত্র ধরেই এবার মিনিস্টার হাই-টেক পার্ক হোম এপ্লায়েন্স প্রোডাক্টের সাথে পুরষ্কার হিসেবে আয়রন এবং রাইস-কুকারের মত নিত্য প্রয়োজনীয় সব পণ্যের ব্যবস্থা করেছে। এছাড়াও পুরানো টিভি, ফ্রিজ দিয়ে কম খরচে কিনতে পারেন নতুন পণ্য। ভাবছেন কীভাবে? মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড ক্রেতাদের কথা মাথায় রেখে নিয়ে এসেছে নতুন স্মার্ট অফার। আপনার ব্যবহৃত যেকোনও ব্র্যান্ডের টিভি অথবা ফ্রিজের বিনিময়ে কিনে নিতে পারেন একদম নতুন মিনিস্টারের আই প্রটেক্টিভ এলইডি টিভি অথবা মিনিস্টারের ফ্রিজ। যেকোনো পুরাতন সিআরটি, এলসিডি, এলইডি টিভি জমা দিয়ে বুঝে নিন নাম্বার ওয়ান মিনিস্টারের আই প্রোটেক্টিভ এলইডি টিভি, স্মার্ট টিভি। এছাড়া যেকোনো ব্র্যান্ডের ফ্রিজ জমা দিয়েও পেতে পারেন ব্র্যান্ড নিউ ভিটামিন প্রটেক্টিভ ফ্রিজ।


এ সম্পর্কে মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া জানান, বর্তমানে আমরা আমাদের ক্রেতাদের জন্য ৩ ধরনের অফার রেখেছি। আমরা এবারের অফারে প্রতিটি পণ্যেই কিছু না কিছু ছাড় এবং পণ্য ক্রয়ে নিশ্চিত সব আকর্ষণীয় সব উপহা্ররে ব্যবস্থা রেখেছি। পাশাপাশি চলছে পুরাতন পণ্য দিয়ে নতুন পণ্যের অফার। গ্রাহকদের চাহিদার কথা চিন্তা করে মিনিস্টার সব সময় দারুণ সব অফার নিয়ে হাজির হয়। যেখানে গ্রাহকরা তাদের সুখ এবং সাধ্যের মেলবন্ধন ঘটাতে সক্ষম হয়।


ক্রেতাগণ মিনিস্টার হাই-টেক পার্কের ফেইসবুক পেইজ, ওয়েবসাইট, এবং শোরুম থেকে তাদের পছন্দমত পণ্যটি ক্রয় করতে পারবেন। ওয়েবসাইট- https://ministerbd.com/ ও ফেসবুক পেইজ- https://www.facebook.com/Minister.Bangladesh/

Leave a Comment: